SAGAR  DIGITAL GRAMIN SEVA

ISLAMIC TECHNICAL HELPING BLOGING.

Top Post

technical

Sponsaer

অনুসরণকারী

বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০

9 টি আশ্চর্যজনক ওয়েবসাইট যা আপনাকে অবশ্যই একবার দেখতে হবে.

 9 Amazing Websites You Must See Once

9 টি আশ্চর্যজনক ওয়েবসাইট যা আপনাকে অবশ্যই একবার দেখতে হবে.  

ইন্টারনেটে এমন অনেকগুলি ওয়েবসাইট রয়েছে, যা সম্পর্কে অনেকেই জানেন না, তবে এটি একটি খুব আশ্চর্য ওয়েবসাইট। এই ধরণের প্রায় 9 টি ওয়েবসাইট এই পোস্টে উল্লেখ করা হয়েছে, যা আপনি দেখতে পাচ্ছেন


[There are many websites on the internet that not many people know about, but it is a very amazing website. There are about 9 such websites mentioned in this post, which you can see]

 

# 1 A different environment (water of fire, sound of wind)

আপনি আপনার বাড়িতে একটি ভিন্ন পরিবেশ তৈরি করতে পারেন। তাও কয়েক সেকেন্ডের মধ্যে। যদি দেখা যায় তবে শারীরিকভাবে করা কিছুটা কঠিন এবং শারীরিকভাবে কঠিন। তবে যে ওয়েবসাইটটি আমি আপনাকে বলতে যাচ্ছি, আপনি কয়েক সেকেন্ডের মধ্যেই অন্য একটি জগতে চলে আসবেন। সম্পূর্ণ ভিন্ন পরিবেশে থাকবে।

 

এর জন্য আপনাকে যা করতে হবে তা হ'ল এ সফট মুরমার ওয়েবসাইটটি ভিজিট করতে। এবং হ্যাঁ, আপনার একটি ভাল হেডফোন বা ইয়ারফোন থাকা উচিত। সঙ্গীত খেলুন এবং একটি ভিন্ন পরিবেশ অভিজ্ঞতা। এটি এমন একটি সংগীত যা আপনাকে মনোনিবেশ করতেও সহায়তা করতে পারে।

# 2. Hacking maps

{What is a hacking map? Some websites on the Internet prepare a map according to their data, so that they show hacking attacks according to their data. Many believe this is not true. Which is also correct. Experts believe it is a sales tool that helps them sell safety products. However, I want to tell you that more than 30,000 websites are hacked every day. (According to Forbes) and 3 websites are hacked every hour in India.}

 


# 2.হ্যাকিং মানচিত্র

হ্যাকিং মানচিত্র কি? ইন্টারনেটে কিছু ওয়েবসাইট তাদের ডেটা অনুসারে একটি মানচিত্র প্রস্তুত করে, যাতে তারা তাদের ডেটা অনুসারে হ্যাকিং আক্রমণ দেখায়। অনেকে বিশ্বাস করেন যে এটি সত্য নয়। যা সঠিকও। বিশেষজ্ঞরা বিশ্বাস করেন যে এটি একটি বিক্রয় সরঞ্জাম যা তাদের সুরক্ষা পণ্যগুলি বিক্রয় করতে সহায়তা করে। যাইহোক, আমি আপনাকে বলতে চাই যে প্রতিদিন 30,000 এরও বেশি ওয়েবসাইট হ্যাক হয়। (ফোর্বসের মতে) এবং ভারতে প্রতি ঘন্টা 3 টি ওয়েবসাইট হ্যাক হয়।

 

কিছু জনপ্রিয় হ্যাকিং মানচিত্র

ওয়েবসাইট দেখুনKaspersky

ওয়েবসাইট দেখুনFortinet

ওয়েবসাইট দেখুনCheck Point

ওয়েবসাইট দেখুন Fireeye

 

 

 

 

# 3.Internet মানচিত্র

আমাদের ভারতের মানচিত্র যেমন ঠিক তেমনই ইন্টারনেটের মানচিত্রও এই বিশ্বে রয়েছে। এটা সত্যিই দারুন. এখানে আপনি অনেক ছোট এবং বড় বিন্দু দেখতে পাবেন। যা সেই ওয়েবসাইটটির জনপ্রিয়তা অনুসারে। এখানে আপনি বিভিন্ন এবং বিভিন্ন বিন্দুতে বিভিন্ন ওয়েবসাইট দেখতে পাবেন।

ওয়েবসাইট দেখুন The Internet map

 

# 4.ONLINE RADIO

আপনি যদি গানটি সুন্না পছন্দ করেন এবং এটির সাথে রেডিও শুনেন তবে এই ওয়েবসাইটটি কেবল আপনার জন্য তৈরি। আপনি এই ওয়েবসাইটগুলির সাহায্যে বিভিন্ন স্টেশনে শুনতে পারেন। সহজ কথায়, এই ওয়েবসাইটটি কেবল গান প্রেমীদের জন্য তৈরি।

ওয়েবসাইট দেখুন: http://radio.garden/

 

 

# 5.REAL-TIME SATELLITE IMAGES

এই ওয়েবসাইটটির সহায়তায় আপনি বিশ্বজুড়ে রিয়েল-টাইম উপগ্রহ চিত্র দেখতে পারেন। এটি মেটিওস্যাট -8 নামে একটি উপগ্রহ ব্যবহার করে যা আবহাওয়ার তথ্য পাওয়ার জন্য ব্যবহৃত হয়। আপনি যদি স্যাটেলাইট চিত্র দেখতে চান তবে আপনি গুগল আর্থও ব্যবহার করতে পারেন।

ওয়েবসাইট দেখুন: zoom.earth

 

# 6. GET HUMAN

এটি একটি এসি ওয়েবসাইট যা আপনাকে কেবল একটি ক্লিকে আপনার সাথে যে কোনও সংস্থার হেল্পলাইন নম্বর সরবরাহ করতে পারে। যদি সেই সংস্থাটি তার গ্রাহকদের সত্যিকারের সেবা করার জন্য একটি হেল্পলাইন নম্বর দিয়েছে, তবে তা অবশ্যই জানিয়ে দেবে। এটি সত্যিই দরকারী ওয়েবসাইট is

ওয়েবসাইট দেখুন:  Get Human

 

# 7.Smallpdf

এই ওয়েবসাইটটি যারা চাকরি করেন তাদের পক্ষে খুব কার্যকর হতে পারে এবং তাদের সবসময় একটি প্রকল্প তৈরি করতে হয়।

ওয়েবসাইট দেখুন:  : Smallpdf

 

বন্ধুরা, আপনি সহজেই এই ওয়েবসাইটটির সাহায্যে অনেকগুলি কাজ করতে পারেন, যা আমরা আমাদের কম্পিউটারে করতে পারি না, যেমন একটি পিডিএফ সম্পাদনা, আপনি সহজেই এই ওয়েবসাইটটির সাহায্যে পিডিএফ সম্পাদনা করতে পারেন, পিডিএফ সংক্ষেপের পাশাপাশি, পিডিএফ রূপান্তরকারী, পিপিটি থেকে পিডিএফ, জেপিজি থেকে পিডিএফ ছাড়াও এতে আরও অনেকগুলি বৈশিষ্ট্য দেখা যায়।

 

 

# 8. এক মিনিটে হ্যাকার হয়ে উঠুন.

আপনার একবার geekprank.com ওয়েবসাইট পরিদর্শন করা উচিত। যে সমস্ত কম্পিউটার নতুন এবং নতুন লোকেরা কম্পিউটার চালনা শিখেছে তারা এই ওয়েবসাইটটি ভিজিট করলে ভয় পাবে।

 

 

# 9.Bitly

এটি একটি খুব বিখ্যাত ওয়েবসাইট। এই ওয়েবসাইটটি ইউটিউবার্স, ব্লগারদের জন্য বেশ দরকারী ওয়েবসাইট কারণ এটি বৃহত লিঙ্কগুলিকে হ্রাস করে। এটির সাহায্যে এটি সেই লিঙ্কটি সম্পর্কে অনেক বিশদ দেয়, যেমন কতজন লোক সেই লিঙ্কটিতে ক্লিক করেছে, বলেছিল, কোন দেশ এবং কোথা থেকে লিঙ্কটি ক্লিক করেছে, সমস্ত কিছু বলে।

ওয়েবসাইট দেখুন:   Bitly

 





sagar sk

 

 

 

কোন মন্তব্য নেই: