SAGAR  DIGITAL GRAMIN SEVA

ISLAMIC TECHNICAL HELPING BLOGING.

Top Post

technical

Sponsaer

অনুসরণকারী

মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০

ইন্টারনেটে এমন অনেকগুলি ওয়েবসাইট রয়েছে যা খুব আশ্চর্যজনক এবং খুব উপকারী, আপনি এই নিবন্ধে 21 টি ওয়েবসাইট দেখতে পাবেন।21 টি বিস্ময়কর ওয়েবসাইটগুলি সম্পর্কে আপনার জানা উচিত

 


 

 

 

21 টি বিস্ময়কর ওয়েবসাইটগুলি সম্পর্কে আপনার জানা উচিত

ইন্টারনেটে এমন অনেকগুলি ওয়েবসাইট রয়েছে যা খুব আশ্চর্যজনক এবং খুব উপকারী, আপনি এই নিবন্ধে 21 টি ওয়েবসাইট দেখতে পাবেন।21 টি বিস্ময়কর ওয়েবসাইটগুলি সম্পর্কে আপনার জানা উচিত

 

1. REMOVE BG: এই এআই চালিত ওয়েবসাইটটি আপনাকে চিত্র থেকে পটভূমি সরাতে সহায়তা করে। আপনি এর নির্ভুলতা বিশ্বাস করবেন না। এই ওয়েবসাইটটি আপনাকে অনেক ঘন্টা বাঁচাতে পারে (এটি আমার ব্যক্তিগত পছন্দের সাইট)

 

. FAST.COM: আপনি আপনার ফোনের নেটওয়ার্কের ইন্টারনেট গতি পরিমাপ করতে এই ওয়েবসাইটটি ব্যবহার করতে পারেন। কোনও অ্যাপ্লিকেশন ইনস্টল করার প্রয়োজন নেই :)

 

. WEBSAITEOUTLOOK.COM: আপনি এই ওয়েবসাইটটি ব্যবহার করতে পারেন, আলেক্সা র্যাঙ্ক, কত লোক প্রতিটি ওয়েবসাইটে যান, সমস্ত তথ্য এখানে।

 

. TINEYE.COM: আপনি বিপরীত চিত্র অনুসন্ধানের জন্য এই ওয়েবসাইটটি ব্যবহার করতে পারেন বা বিপরীত চিত্র অনুসন্ধান বিপরীত চিত্র অনুসন্ধান ব্যবহার করতে পারেন। উভয় ভাল (আপনি ডেস্কটপ সাইটে স্যুইচ করার পরে আপনার ফোনে গুগল বিপরীত চিত্র অনুসন্ধান ব্যবহার করতে পারেন)

 


. http://Screenshot.guru: আপনি মোবাইল এবং ডেস্কটপে ওয়েবপৃষ্ঠাগুলির উচ্চ-রেজোলিউশন স্ক্রিনশট নিতে এই সাইটটি ব্যবহার করতে পারেন।

 

6.PRIVONOTE.COM: এই ওয়েবসাইটটি আপনাকে পড়ার পরে নষ্ট হওয়া নোটগুলি প্রেরণে সহায়তা করে।

 

7.PDFESCAPE.COM: এই ওয়েবসাইটটি আপনাকে পিডিএফ ফাইল সম্পাদনা করতে, পিডিএফ ফর্মগুলি তৈরি এবং সম্পাদনা করতে সহায়তা করে, পিডিএফ ফাইলগুলিও পাসওয়ার্ড সুরক্ষিত হতে পারে।


 

 

. PIXABAY.COM: এই ওয়েবসাইটে .6 মিলিয়ন রয়্যালটি ফটো রয়েছে, যা আপনি বিনামূল্যে ডাউনলোড করতে পারেন।

 

9. MAILINATOR.COM: আপনি যে ওয়েবসাইটটি দেখেন প্রায় প্রতিটি ওয়েবসাইট আপনাকে একটি ইমেল ঠিকানা ব্যবহার করে সাইন আপ করতে বলে। মেলিনেটর একটি নিখরচায় পরিষেবা যা আপনাকে এমন একটি ইমেল ঠিকানা দেয় যা কয়েক ঘন্টা পরে স্বয়ংক্রিয়ভাবে মুছে ফেলা হয়। যে কোনও ওয়েবসাইটে আপনার অ্যাকাউন্ট সক্রিয় করতে আপনি এই ইমেল আইডিটি ব্যবহার করতে পারেন এবং আপনার জীবনে কখনই স্প্যাম সম্পর্কে চিন্তা করতে হবে না।

 

10. ACCOUNTKILLER.COM: এই ওয়েবসাইটটি আপনার সামাজিক মিডিয়ায় তৈরি অ্যাকাউন্টগুলি মুছতে আপনাকে সহায়তা করে।

 

 

 

১১. VIRUSSCAN.JOTTI.ORG: এই ওয়েবসাইটটি আপনার অনেক অ্যান্টি-ভাইরাস প্রোগ্রামগুলির সাহায্যে সন্দেহজনক ফাইলগুলি সহজে স্ক্যান করে।

 

 

 

12. unfurlr.com: এই ওয়েবসাইটটি একটি সংক্ষিপ্ত লিঙ্কের আড়ালে মূল URL টি দেখায়।

 

13. GETEMOJI.COM: এই ওয়েবসাইটটিতে মিলিয়ন সংখ্যার আলাদা আলাদা ইমোজি রয়েছে যা আপনার কীবোর্ডেও নেই। আপনি যে কোনও ইমোজি সহজেই অনুলিপি এবং অনুলিপি করতে পারেন।

 

14. cvmkr.com: আপনি যদি ডিজাইনিংয়ের ক্ষেত্রে ভাল না হন এবং নিজের জন্য একটি ভাল সিভি তৈরি করতে চান, তবে আপনার এটি চেষ্টা করা উচিত। আপনার তথ্য সরবরাহ করুন এবং তারা স্বয়ংক্রিয়ভাবে সুন্দর সিভি তৈরি করবে।

 

15. AIRHORNER.COM: যে কোনও জায়গায় খেলতে এবং মজা করতে আপনার ব্রাউজারে কেবল একটি সাধারণ বায়ু শিঙা: -)

 

16. UNSPLASH.COM: যে কোনও জায়গায় ব্যবহারের জন্য সীমাহীন এবং বিশাল রয়্যালটি ফ্রি চিত্র। এগুলির কয়েকটি সত্যই দুর্দান্ত ওয়ালপেপার রয়েছে এবং এগুলি কোথাও ব্যবহার করার জন্য আপনাকে কপিরাইট সম্পর্কে চিন্তা করতে হবে না।

 

17.SMALLER-PICTURES.APPSPOT.COM: আপনি নিজের ব্রাউজারে, যে কোনও জায়গায়, যে কোনও সময় আপনার ফটো সরাসরি সঙ্কুচিত করতে পারেন, যার জন্য অ্যাপ্লিকেশন ডাউনলোড করার দরকার নেই।

 

18. About.me: এই ওয়েবসাইটটির সহায়তায় আপনি নিজের সম্পর্কে সহজেই একটি হোমপৃষ্ঠা তৈরি করতে এবং এর ইউআরএল যে কোনও জায়গায় ভাগ করতে পারেন।

 

19. y2mate.com: ইউটিউব ভিডিও ডাউনলোড করুন এবং তাদের এমপি 3 রূপান্তর করুন।

 

20. FILE.PIZZA: কারও কাছে ফাইল প্রেরণের এটি আলাদা উপায়। আপনার ফাইলগুলি কখনই সংরক্ষণাগারভুক্ত হয় না, আপনি যে নির্দিষ্ট ব্যক্তির কাছে ফাইল পাঠাতে চান সে সরাসরি পিয়ার-টু-পিয়ার ফাইল স্থানান্তর হিসাবে আপনার পক্ষে এটি ডাউনলোড করবে behalf

 

21. qrcodescan.in: কোনও অ্যাপ ইনস্টল না করে কিউআর কোড স্ক্যান করুন

 

 

SAGAR SK 

 

 

 

 

 

 

কোন মন্তব্য নেই: