SAGAR  DIGITAL GRAMIN SEVA

ISLAMIC TECHNICAL HELPING BLOGING.

Top Post

technical

Sponsaer

অনুসরণকারী

শনিবার, ২ অক্টোবর, ২০২১

আপনার স্বাস্থ্য আইডি তৈরি করুন(Create your Health ID)

 

Create your Health ID

 

 


 

 

 

 

 একটি স্বাস্থ্য আইডি ব্যবহার করা আপনার এবং আপনার পরিবারের জন্য নিরাপদ এবং দক্ষ ডিজিটাল স্বাস্থ্য রেকর্ড তৈরির প্রথম পদক্ষেপ। আপনি একটি ডিজিটাল সুরক্ষিত স্বাস্থ্য আইডি তৈরি করতে অপ্ট-ইন করতে পারেন, যা আপনাকে অংশগ্রহণকারী স্বাস্থ্যসেবা প্রদানকারী এবং অর্থ প্রদানকারীদের সাথে আপনার সম্মতিতে আপনার স্বাস্থ্য ডেটা অ্যাক্সেস এবং শেয়ার করতে দেয়

 

 

 

 

 

Create your Health ID

 

 

 


 

 

 

আপনার স্বাস্থ্য আইডি তৈরি করুন

হেলথ আইডি ডিজিটালভাবে আপনার স্বাস্থ্য ডেটা নিরাপদে অ্যাক্সেস এবং পরিচালনা করা সহজ করবে। আপনি কেবল আপনার মোবাইল নম্বর বা আধার নম্বর ব্যবহার করে আপনার স্বাস্থ্য আইডি তৈরি করতে পারেন।
আপনি সম্মতি ব্যবস্থাপনার জন্য পিএইচআর (পার্সোনাল হেলথ রেকর্ডস) ঠিকানা এবং পরবর্তী সময়ে স্বাস্থ্য রেকর্ড শেয়ার করার জন্য সেটআপ করতে পাবেন। 

websatling:   Click on


আমি, এইভাবে ঘোষণা করছি যে, স্বাস্থ্য আইডি তৈরির একমাত্র উদ্দেশ্যে আমি স্বেচ্ছায় জাতীয় পরিচয় কর্তৃপক্ষের (এনএইচএ) সাথে আমার পরিচয় তথ্য শেয়ার করছি। আমি বুঝতে পারি যে আমার স্বাস্থ্য আইডি ব্যবহার করা যেতে পারে এবং সেগুলির জন্য শেয়ার করা যেতে পারে যা ABDM দ্বারা সময় সময় স্বাস্থ্যসেবা বিধান সহ বিজ্ঞপ্তি দেওয়া যেতে পারে। উপরন্তু, আমি সচেতন যে আমার ব্যক্তিগত শনাক্তযোগ্য তথ্য (নাম, ঠিকানা, বয়স, জন্ম তারিখ, লিঙ্গ এবং ছবি) ন্যাশনাল ডিজিটাল হেলথ ইকোসিস্টেম (এনডিএইচই) -এ কর্মরত সত্তাদের জন্য উপলব্ধ করা যেতে পারে যা অন্যান্য বিষয়গুলির সাথে স্টেকহোল্ডার এবং সত্তা অন্তর্ভুক্ত করে স্বাস্থ্যসেবা পেশাজীবী (যেমন ডাক্তার), সুবিধা (উদা hospitals হাসপাতাল, ল্যাবরেটরিজ) এবং ডেটা বিশ্বাসী (যেমন স্বাস্থ্য কর্মসূচি), যা নিবন্ধিত বা আয়ুষ্মান ভারত ডিজিটাল মিশন (এবিডিএম) এর সাথে সংযুক্ত এবং এর অধীনে বিভিন্ন প্রক্রিয়া।

আমি সচেতন যে আমার ব্যক্তিগত শনাক্তযোগ্য তথ্য ব্যবহার করা যেতে পারে এবং উপরে উল্লিখিত উদ্দেশ্যে ভাগ করা যেতে পারে। আমি যে কোন সময়ে প্রদত্ত সম্মতি প্রত্যাহার করার অধিকার সংরক্ষণ করি।

 

 

 

কোন মন্তব্য নেই: